1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
নৌকার বিজয় সুনিশ্চিত করতে পার্থ ত্রিপুরা জুয়েল’র আহ্বান - আলোকিত খাগড়াছড়ি

নৌকার বিজয় সুনিশ্চিত করতে পার্থ ত্রিপুরা জুয়েল’র আহ্বান

  • প্রকাশিতঃ শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে নিজেও প্রার্থী ছিলেন। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ৭ জনের মধ্যে যে ৩ জনের প্রার্থীতায় সুপারিশ করে কেন্দ্রে পাঠিয়েছিলেন তাদের মধ্যে তিনিও একজন। কিন্তু তিনি মনোনয়ন পাননি। মনোনয়ন পেলেন অন্যজন। নিজে মনোনয়ন পাননি তো কি হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে মনোনীত প্রার্থীর বিজয়, নৌকার বিজয় সুনিশ্চিত করতে আহ্বান জানালেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের অন্যতম সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল।

তিনি বলেন, “১৮ ডিসেম্বর ২০২০, খাগড়াছড়িবাসীর জন্য এক অনন্য দিন। আগামী ১৬ জানুয়ারি খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক খাগড়াছড়ি পৌরসভায় প্রাণের প্রতিক নৌকার সুযোগ্য প্রার্থীতা অর্জন করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক, জননেতা নির্মলেন্দু চৌধুরী।
এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি, খাগড়াছড়ি জেলার আপামর জনগনের আস্থাভাজন, গণমানুষের নেতা জননেতা, মাননীয় টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা সম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মহোদয়ের প্রতি। যিনি কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দলীয় গণতান্ত্রিক প্রক্রিয়া অবলম্বন করে একটি প্যানেল কেন্দ্রে প্রেরণ করেছেন।
ইতোমধ্যে, নৌকার সুযোগ্য প্রার্থীকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে জানিয়েছি আন্তরিক অভিনন্দন।”

তিনি আরও বলেন “আমি মনে করি, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রেরিত তিনজনের প্যানেল নামের তালিকা থেকে মনোনয়ন বোর্ড একজন সুদক্ষ সাংগঠনিক ও সুযোগ্য নেতার হাতে নৌকা প্রতিক তুলে দিয়েছেন। প্রেরিত প্রার্থীদের প্যানেল তালিকায় আমিও একজন ছিলাম। তদুপরি, দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি।”

“আমার এ পথচলায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ আমার সকল শুভানুধ্যায়ী ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।”

“আমার আহবান ও প্রত্যাশা থাকবে, আগামী ১৬ জানুয়ারি খাগড়াছড়ি পৌরসভায় নৌকার সুযোগ্য প্রার্থীর বিজয় সুনিশ্চিতকল্পে দলীয় শৃংখলা বজায় রেখে শান্তিপুর্ণ নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে প্রানের প্রতীক নৌকা প্রতিকের জয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ থাকবো। সেই সাথে নৌকার বিরোধি, বিদ্রোহি ও বিদ্রোহিগং অপশক্তি, কুটকৌশলের বিষয়ে সজাগ থাকার আহবান জানান তিনি।”

ঘোষিত তফসিল অনুযায়ী খাগড়াছড়ি পৌরসভায় মনোনয়ন পত্র দাখিল ২০ ডিসেম্বর, ২২ ডিসেম্বর বাছাই এবং ২৯ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। নতুন বছরের ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের মাধ্যমে পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে একাট্টা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ